ক্যান্সারে আক্রান্ত ইরফানের জন্য এভাবেই সাহায্যের হাত বাড়ালেন কিং খাঁন !

লেখেন, কীভাবে তিনি নিউরো এন্ড্রোক্রাইন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। ইরফান খানের এই অসুস্থতার খবরে রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা পত্রলেখা, পরিচালক রাহুল ঢোলাকিয়া থেকে শুরু করে বলিউডের অনেক অভিনেতা, অভিনেত্রীই হতবাক হন, তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। দীর্ঘদিনের বন্ধু ইরফানের পাশে দাঁড়িয়েছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান।

 কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন বলিউড অভিনেতা ইরফান খান ও তাঁর পরিবার। সম্প্রতি, লন্ডন থেকে ‘টাইমস অফ ইন্ডিয়া’-কে একটা লম্বা আবেগঘন চিঠি লেখেন ইরফান। যেখানে তিনি তাঁর জীবন-মৃত্যুর দোলচলে থাকা জীবনের লড়াইয়ের কথা জানান। লেখেন, কীভাবে তিনি নিউরো এন্ড্রোক্রাইন ক্যানসারের সঙ্গে লড়াই করছেন। ইরফান খানের এই অসুস্থতার খবরে রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা পত্রলেখা, পরিচালক রাহুল ঢোলাকিয়া থেকে শুরু করে বলিউডের অনেক অভিনেতা, অভিনেত্রীই হতবাক হন, তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। দীর্ঘদিনের বন্ধু  ইরফানের পাশে দাঁড়িয়েছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান।

‘স্পট বয়’-প্রকাশিত খবর অনুসারে গত মার্চ মাসে ইরফানের অসুস্থতার খবর পেয়ে তাঁর স্ত্রী সুতপাকে ফোন করেছিলেন কিং খান। ইরফানের স্ত্রী সুতপা শাহরুখকে তাঁদের বাড়িতে আসতে বলেন, জানান ইরফান তাঁর সঙ্গে দেখা করতে চান। আমন্ত্রণ পেয়েই শ্যুটিং স্থগিত রেখে মেহেবুব স্টুডিও থেকে সোজা ইরফানকে দেখতে যান শাহরুখ। ইরফান লন্ডনে চিকিৎসা করাতে যাবেন জেনে শাহরুখ তাঁর লন্ডনের বাড়ির চাবি তাঁকে দেন, এবং তাঁকে সেখানেই থাকতে বলেন। শাহরুখের উদ্দেশ্য ছিল লন্ডনে চিকিৎসার জন্য গিয়ে ইরফান যেন তাঁর বাড়িতে নিজের বাড়ির মতোই থাকতে পারেন।

প্রসঙ্গত, কিছুদিন আগে  ‘টাইমস অফ ইন্ডিয়া’-তে লেখা লম্বা চিঠিতে তাঁর শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান ইরফান। তিনি লেখেন, ” আমার এই গোটা যাত্রা পথে অসংখ্যা মানুষ আমার আরোগ্য কামনা করেছে। এরাঁ সেই সমস্ত মানুষ যাঁদেরকে আমি চিনি, আবার অনেকেই এমন আছেন যাঁদের আবার চিনি না। আমার বিভিন্ন জায়গায়, বিভিন্ন ক্ষেত্রে থেকে প্রার্থনা করেছেন অথছ প্রার্থনা কিন্তু একটাই। এই বড় একটা শক্তি যেটা আমার শরীরের মধ্যে প্রবেশ করে শিরার মাধ্যমে আমার মাথার মুকুট হয়ে দাঁড়িয়েছে।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*