রেফারির সঙ্গেও খারাপ ব্যবহার করেছিলেন নেইমার !

কোস্টা রিকার বিরুদ্ধে জেতার জন্য প্রচণ্ডরকম মরিয়া ছিলেন নেইমার।

কেন এতটা উগ্র হয়ে উঠেছিলেন নেইমার?

কোস্টা রিকার বিরুদ্ধে নেমারের আচরণ ও শরীরী ভাষা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। এবার সমালোচকদের তালিকায় যুক্ত হল আরও একটা নাম। তিনি আবার নেমারের সতীর্থ। ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভা জানিয়েছেন, সেদিন তাঁকেও অপমান করেছিলেন ব্রাজিলিয়ান তারকা। আর সেটা যে থিয়াগো ভালভাবে নেননি সেটাও বুঝিয়ে দিয়েছেন।

কোস্টা রিকার বিরুদ্ধে জেতার জন্য প্রচণ্ডরকম মরিয়া ছিলেন নেইমার। প্রত্যাশার পাহাড়প্রমাণ চাপ মাথায় নিয়ে বিশ্বকাপে নেমেছেন। তার উপর রাশিয়ায় প্রথম ম্যাচে ড্র করেছিল ব্রাজিল। সব মিলিয়ে তাঁর উপর আলাদা একটা চাপ কাজ করছিল। আর সেই থেকেই হয়তো মাথার ঠিক ছিল না নেইমারের। বিপক্ষ দলের ফুটবলারদের সঙ্গে তো বটেই, রেফারির সঙ্গেও একাধিকবার কথা কাটাকাটি হয় ব্রাজিল তারকার।

থিয়াগো সিলভা বলছেন, ”কোস্টা রিকার ফুটবলারদের আমি একবার বল ফিরিয়ে দিলাম। তাই জন্য নেইমার আমাকেও অপমান করতে ছাড়েনি। ও আমার কাছে ছোট ভাইয়ের মতো। আমি সব সময় ওর খেয়াল রাখি। তবে ওর এমন ব্যবহার আমাকে কষ্ট দিয়েছে। কোস্টা রিকার ডিফেন্ডাররা ওকে একাধিকবার বাজেভাবে বাধা দিয়েছিল। ফলে ওর মাথা ঠিক না থাকার কারণ ছিল। কিন্তু আমি স্পিরিট বজায় রাখার জন্যই কোস্টা রিকার ফুটবলারদের বল এগিয়ে দিয়েছিলাম। তাতে আমাদের জেতা-হারায় কোনও প্রভাব পড়ার কথা নয়। এটাও নেইমারকে বুঝতে হত।”

(সূত্রঃজি২৪ঘণ্টা)

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*