কোচ নয়, নাইজেরিয়ার বিরুদ্ধে প্রথম একাদশ ঠিক করবেন, মেসিরাই!

: ক্রোয়েশিয়ার বিরুদ্ধে হারের পর আর্জেন্টিনা শিবিরে বিদ্রোহ চলছেই। মঙ্গলবার গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনার প্রথম একাদশ নির্বাচনে কোচ জর্জ স্যাম্পাওলি কোনও হস্তক্ষেপ করবেন না। আর্জেন্টিনা সংবাদমাধ্যমের খবর, বিদ্রোহ এমন জায়গায় পৌঁছেছে যে স্যাম্পাওলিকে কেউ মানছেন না। প্রথম একাদশও নাকি ঠিক করবেন ফুটবলাররাই।

কোচের সিদ্ধান্ত নিয়ে ফুটবলারদের মনে অসন্তোষের আগুন জ্বলছে বিশ্বকাপের শুরু থেকেই। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে হারের পর সেই আগুন পরিণত হয়েছে লাভাস্রোতে। নাইজেরিয়ার মুখোমুখি হওয়ার আগেই স্যাম্পাওলির অপসারণ চান ফুটবলাররা। তাঁর জায়গায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) জেনারেল ম্যানেজার ও ছিয়াশির বিশ্বকাপজয়ী তারকা বুরুচাগাকে চান মেসি-আগুয়েরোরা। যদিও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন এই দাবি মানেনি। তারা স্যাম্পাওলিকেই বহাল রেখেছে।

আর্জেন্টিনা সংবাদমাধ্যমের খবর, দলকে চাঙ্গা রাখতে সবচেয়ে বেশি দায়িত্ব নিয়েছেন লিওনেল মেসি ও হাভিয়ের মাসচেরানো। আইসল্যান্ডের বিরুদ্ধে ড্র এবং ক্রোয়েশিয়ার কাছে হারে মেসিদের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। শেষ ষোলোয় উঠতে হলে নাইজেরিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনাকে জিততেই হবে। পাশাপাশি প্রার্থনা করতে হবে আইসল্যান্ড যেন ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জিততে না পারে।

কোচ নয়, নাইজেরিয়ার বিরুদ্ধে প্রথম একাদশ ঠিক করবেন মেসিরাই!

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*