মেসি ম্যাজিক, রোহোর দুরন্ত গোলে নকআউটে আর্জেন্টিনা !

খেলার শেষ দিকে নাইজেরিয়া শিবিরে শেষ আঘাত হানেন মাকোর্স রোহো। মার্কাডোর বাড়ানো পাসে নাইজেরিয়ার বিরুদ্ধে দ্বিতীয় গোলটি করে ‌যান রোহো

খাদের কিনারা থেকে ফিরল আর্জেন্টিনা। মেসি ম্যাজিকে বিশ্বকাপে নকআউট প‌র্যায়ে পৌঁছে গেল মারাদোনার দেশ। মঙ্গলবার নাইজেরিয়ার বিরুদ্ধে মরা বাঁচার লড়াইয়ে শেষমূহুর্তে মার্কোস রোহোর গোলে প্রি কোয়ার্টার ফাইনালে চলে গেল মেসিরা।

সেন্ট পিটারসবার্গে নাইজেরিয়ার বিরুদ্ধে ম্যাচে মাত্র ১৪ মিনিটেই খোলস ছেড়ে বেরিয়ে আসেন মেসি। তাঁর ডান পায়ের শর্ট নাইজেরিয়ার জালে জড়িয়ে ‌যেতেই তেতে ওঠে মেসি ব্রিগেড। আর খেলার শেষের দিকে নাইজেরিয়াকে আরও এক গোল দিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে দেন রোহো।

খেলার প্রথামার্ধে পিছিয়ে থাকলেও আর্জেন্টিনার ওপর দ্বিতীয়ার্ধে চাপ তৈরি করে দেয় নাইজেরিয়া। সেকেন্ড হাফে ৫১ মিনিটের মাথায় পেনাল্টি থেকে আর্জেন্টিনার বিরুদ্ধে গোল করে ‌যান নাইজেরিয়ায় ভিক্টর মোসেস। ফলে ফের টুর্নামেন্ট থেকে ছিটকে ‌যাওয়ার আতঙ্ক চেপে বসে আর্জেন্টিনা শিবিরে।

খেলার শেষ দিকে নাইজেরিয়া শিবিরে শেষ আঘাত হানেন মাকোর্স রোহো। মার্কাডোর বাড়ানো পাসে নাইজেরিয়ার বিরুদ্ধে দ্বিতীয় গোলটি করে ‌যান মার্কোস রোহো। এবার আর্জেন্টিনার সামনে ফ্রান্স।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*