বিনা পারিশ্রমিকে মেসিদের কোচ হতে চান,মারাদোনা!

এর আগে আর্জেন্টিনার কোচিং করিয়েছেন তিনি।

২০১০ বিশ্বকাপের আগে তিনি একবার চেষ্টা করেছিলেন। আট বছর পর আরও একবার তিনি চেষ্টা করে দেখতে চান। আরও একবার আর্জেন্টিনার কোচ হতে চাইলেন দিয়েগো মারাদোনা। এবং তিনি জানালেন, আর্জেন্টিনার কোচ হিসাবে দায়িত্ব সামলানোর জন্য তিনি কোনও পারিশ্রমিক আশা করছেন না। দেশের জন্য এটুকু করা তাঁর কর্তব্য। বলছেন আর্জেন্টাইন তারকা।

ভেনেজুয়েলার এক টিভি শো-তে সাক্ষাত্কার দিয়েছেন মারাদোনা। সেখানেই তিনি এমন ইচ্ছের কথা জানিয়েছেন। দিয়েগো আরও বলেছেন, ”আমার নাকি সেদিন আনন্দ হচ্ছিল! এমনও বলেছে অনেকে। দেশ হারলে আমি সব সময় দুঃখ পাই। আসলে আমরা এত কষ্ট করে সব কিছু সাজিয়েছিলাম বিশ্বকাপ জয়ের জন্য। আর এত সহজে সেসব কিছু নষ্ট হয়ে গেল। এর থেকে দুঃখজনক আর কিছু হতে পারে না।”

এর আগে আর্জেন্টিনার কোচিং করিয়েছেন তিনি। পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহীর দুটি ক্লাবের কোচ হিসাবে দায়িত্ব সামলেছেন দিয়েগো। বোকা জুনিয়রস ও নাপোলিতে খেলা মারাদোনা প্রকাশ্যে জানিয়েছেন, ”দেশের ফুটবল দলের কোচিং করানোর বদলে আমার কিছু চাই না। আমি এই কাজটা হাসিমুখে ও বিনা পারিশ্রমিকে করতে চাই।” ফ্রান্সের কাছে হেরে আর্জেন্টিনার বিদায়ের পর কোচ সাম্পাউলির স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন তুলেছিলেন দিয়েগো। মেসিসহ গোটা দলকে এই হারের জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন তিনি। চলতি সপ্তাহে সাম্পাউলির ভাগ্য নির্ধারণ হওয়ার কথা। এখন দেখার, মারাদোনার এমন প্রস্তাব আর্জেন্টিনার ফুটবল সংস্থা মেনে নেয় কি না।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*