সিনেমার মতো! জেল ভেঙে হেলিকপ্টারে উধাও আসামী! কে, সে!

(ছবি,জি২৪ঘণ্টা)

আসামীর নাম রেদোয়াইন ফায়েদ। প্যারিস পুলিসের তালিকায় কুখ্যাত গ্যাংস্টার হিসাবে পরিচিত সে। পুলিস সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ফায়েদকে মুক্ত করতে জেলের এক পরিত্যক্ত জায়গায় অবতরণ করে কপ্টারটি

স্কেয়ারফেস’, ‘হিট’ এই সব হলিউড সিনেমা একসময় বুঁদ হয়ে দেখেছেন। সিনেমার রোমাঞ্চকর দৃশ্যগুলি জেলে বসেই ঝালিয়ে নিয়েছেন আরও এক বার। বাস্তবে যেন কোনও ভুলচুক না হয়। না, শেষমেশ তা হয়নি। একেবারে সিনেমার কায়দায় জেল পালিয়ে হেলিকপ্টারে চড়ে উধাও আসামী। তা দেখে হতভম্ব ফ্রান্সের পুলিস। ঘটনাটি প্যারিসের একটি জেলের।

আসামীর নাম রেদোয়াইন ফায়েদ। প্যারিস পুলিসের তালিকায় কুখ্যাত গ্যাংস্টার হিসাবে পরিচিত সে। পুলিস সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় ফায়েদকে মুক্ত করতে জেলের এক পরিত্যক্ত জায়গায় অবতরণ করে কপ্টারটি। এরপর দুই সশস্ত্র দুষ্কৃতী জেলে ঢুকে স্মোক্স বম্ব ব্যবহার করে। নিরাপত্তা রক্ষীদের চোখে ধূলো দিয়ে গরাদ কেটে বার করে নিয়ে আসে ফায়েদকে। সে সময় ফায়েদ তাঁর ভাইয়ের সঙ্গে কথা বলছিল।

পুলিস জানিয়েছে, পুরোটাই পরিকল্পনামাফিক করা হয়েছে। পুলিস অফিসারকে খুন করার অভিযোগে ২৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল বছর ছেচল্লিশের ফায়েদকে। তবে, এভাবে জেল পালানো ফায়েদের কাছে নতুন নয়। ২০১৩ সালে ডিনামাইট বিস্ফোরণ ঘটিয়ে জেল থেকে চম্পট দেয় ফায়েদ।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*