ব্রাজিলের অনুশীলনে ফিরলেন মার্সেলো,কস্তা !

ক্যাসেমিরোকে না পাওয়াটা তিতের জন্য চিন্তার কারণ হতে পারে।

শুক্রবার কাজানে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিরুদ্ধে মাঠে নামবে ব্রাজিল। তার আগে সেলেকাও শিবিরে সুখবর। চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন মার্সেলো এবং ডগলাস কস্তা। মঙ্গলবার দলের সঙ্গে অনুশীলনও করেছেন তাঁরা।

রাশিয়া বিশ্বকাপে মাত্র একটি ম্যাচেই খেলেছেন ডগলাস কোস্তা। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে কোস্তা রিকার বিরুদ্ধে পরিবর্ত হিসেবে নেমেছিলেন জুভেন্টাসের এই উইঙ্গার। ব্রাজিল ২-০ গোলে ম্যাচ জিতলেও থাই মাসেলে চোট পান তিনি। গ্রুপ পর্বের শেষ ম্যাচে সার্বিয়া এবং শেষ ষোলোয় মেক্সিকোর বিরুদ্ধে খেলতে পারেননি কস্তা। বেলজিয়ামের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নামার আগে পুরোদমে অনুশীলনে ফিরলেন তিনি।

এদিকে পিঠের চোটের কারণে গ্রুপের শেষ ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাত্র দশ মিনিট খেলেই মাঠ ছাড়েন মার্সেলো। মেক্সিকোর বিরুদ্ধে দলে ছিলেন না তিনি। তার অনুপস্থিতিতে লেফট-ব্যাকে খেলেছেন ফিলিপে লুইস। বেলজিয়ামের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথম একাদশে ফিরতে পারেন মার্সেলো। তবে বেলজিয়ামের বিরুদ্ধে কার্ড সমস্যায় ক্যাসেমিরোকে না পাওয়াটা তিতের জন্য চিন্তার কারণ হতে পারে। ক্যাসেমিরোর জায়গায় প্রথম একাদশে দেখা যেতে পারে ম্যাঞ্চেস্টার সিটির ফার্নান্দিনহোকে।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*