সানির পর্নস্টার হয়ে ওঠার অজানা কাহিনি দেখুন Zee5 এ

ট্রেলারে উঠে এসেছে সানির ছোট থেকে বড় হয়ে ওঠা এবং পর্নস্টার হয়ে ওঠা নিয়ে নানান বিক্ষিপ্ত ঘটনা।

করণজিৎ কৌর ভোরা থেকে সানি লিওন, পর্নস্টার  থেকে বলিউড অভিনেত্রী। ছোট থেকে বড় হয়ে ওঠা পর্যন্ত সানি লিওনের জীবনের যাত্রাটা ঠিক কেমন ছিল? এসব নিয়েই ZEE5-এ আসছে সানি লিওনের বায়োপিক, নাম ‘করণজিৎ কৌর ভোর : দ্যা আনটোল্ড স্টোরি’।  বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ট্রেলারের শুরুতে শোনা যাচ্ছে এই ডায়ালগ, ”যেটা কোনও ভারতীয় মহিলারই হওয়া উচিত নয়”। তারপরই ভিডিওতে তুলে ধরা হয়েছে সানির ছোট থেকে বড় হয়ে ওঠা, পর্ণস্টার হয়ে ওঠা নিয়ে তাঁর জীবনের নানান বিক্ষিপ্ত ঘটনা।

সানি অর্থ করণজিৎ-এর জন্ম কানাডায় এক মধ্যবিত্ত শিখ পাঞ্জবি পরিবারে। যদিও সানির জীবনের শুরুট কেটেছে দিল্লিতে। তাঁর পড়াশোনা এক ক্যাথলিক স্কুলে। তাঁর বয়স যখন মত্র ১৩ সেসময়ই তাঁর পরিবার আমেরিকায় চলে যায়। সানির স্কুল থেকে কলেজ জীবন এবং তাঁর বাবার যখন চাকরি চলে যায়, ঠিক সেসময় সে কীভাবে পরিবারের হাল ধরতে প্রথম পর্ন সিনেমায় অভিনয় করে এসবই তুলে ধরা হবে সানির বায়োপিকে। এরপর মেয়ের এধরনের পেশা বেছে নেওয়ার জন্য তাঁর পরিবারকে কী কী সহ্য করতে হয়েছিল। সানির পর্ণস্টার হয়ে ওঠার ঘটনায় তাঁর পরিবার তাঁর প্রতি ক্ষুব্দ হলেও পাশে দাঁড়িয়েছিল তাঁর ভাই সন্দীপ ভোরা। বায়োপিকে উঠে আসবে সেই সব ঘটনাও।

সানির ছেলেবেলার চরিত্রে অভিনয় করা নিয়ে কিশোরী রাইসা বলেন, ”আমি ১২-১৩ বছর বয়সী সানির চরিত্রে অভিনয় করেছি। এই চরিত্রটা আমার কাছে মানসিকভাবে ভীষণ চ্যালেঞ্জিং ছিল। আমি বরাবরই এমন চরিত্রে অভিনয় করতে চেয়েছি, যার সঙ্গে আবেগ যুক্ত থাকবে।” পাশাপাশি রাইসা আরও বলেন, ”আমার সানির প্রতি একটা শ্রদ্ধা রয়েছে। তিনি আমাকে এই চরিত্রে অভিনয়ের জন্য অনেক সাহায্য করেছেন। ”

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*