IPL ভক্তদের জন্য সুখবর শোনালেন এবি ডিভিলিয়ার্স !

মে মাসে অবসর ঘোষণা করেছিলেন এবি।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। এবি ডিভিলিয়ার্সের এমন সিদ্ধান্তে মন ভেঙেছিল গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা তাঁর ভক্তদের। কিন্তু তিনি এবার ভারতীয় ভক্তদের জন্য সুখবর শোনালেন। জানালেন আরও কয়েক বছর তিনি আইপিএলে খেলবেন।

মে মাসে অবসর ঘোষণা করেছিলেন দক্ষিণ আফ্রিকার সুপারস্টার ব্যাটসম্যান। ঘরোয়া ক্রিকেট লিগে খেলবেন বলে জানিয়েছিলেন। তবে তাঁর আইপিএলে খেলা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছিল। এবার জল্পনা কাটল। এবি এক সাক্ষাত্কারে বললেন, ”আরও কয়েক বছর আইপিএলে খেলার পরিকল্পনা রয়েছে। তা ছাড়া ঘরোয়া লিগে আমি টাইটানসের হয়ে খেলতে চাই। কারণ ওখানে কমবয়সীদের কিছু শেখাতে চাই। তবে কোনও কিছুই খুব লম্বা সময়ের জন্য ভেবে রাখিনি।”

এবি ডেবিলিয়ার্স আরও বললেন, ”সারা বিশ্ব থেকে বিভিন্ন প্রস্তাব রয়েছে আমার কাছে। তবে এখনও তেমন কিছু ভাবিনি সেসব নিয়ে। আপাতত আইপিএলে খেলব বলেই ঠিক করে রেখেছি।” সারা বিশ্ব চেয়েছিল, তিনি যেন ২০১৯ বিশ্বকাপ খেলে অবসর নেন। কিন্তু এবি হঠাত্ করেই অবসর ঘোষণা করেন। সবাইকে চমকে দিয়ে। এই ব্যাপারে তাঁর বক্তব্য, ”আমি কেন যে কোনও ক্রিকেটারই বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে থাকে। কিন্তু দীর্ঘদিন ভাবার পর আমার মনে হয়েছে, শুধুমাত্র বিশ্বকাপে কী করলাম তা দিয়ে আমার বিচার হবে না। একটা বিশ্বকাপ খেলার উপর আমার কেরিয়ারের পাওয়া না পাওয়ার নির্ভর করবে না।”

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*