গহীন হৃদয়’তে,কৌশিক সেন এরসাথে, ঋতুপর্ণা্র অসিল দৃশ্ !

সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে তৈরি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি ‘গহীন হৃদয়’- মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। আর এই ছবিতেই ফের একবার বোল্ড দৃশ্য অভিনয় করা নিয়ে আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে ‘সোহিনী’র চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। আর সোহিনীর  ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে। সূত্রের খবর,  সিনেমায় কৌশিক সেনের সঙ্গেই একটি ঘনিষ্ঠ দৃশ্য়ে দেখা যাবে অভিনেত্রীকে। আর এখানে সোহিনীর স্বামীর চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদারকে। যাঁর হঠাতই ব্রেন টিউমার ধরা পড়বে।

সম্প্রতি এক ইংরাজি দৈনিকের তরফে, অভিনেত্রীকে প্রশ্ন করা হয় এধরনের দৃশ্য অভিনয় করতে তিনি কতটা স্বচ্ছন্দ্য? তার উত্তরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ”চিত্রনাট্যে প্রয়োজনেই আমি এধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি। এধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি  ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটা আমার কাছে কাজেরই অঙ্গ। আমার চরিত্র ও কাজের জন্য আমি এই চ্যালেঞ্জটা নিতে চাই।  পেশাদারি অভিনেত্রী হিসাবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি। আর হ্যাঁ, এধরনের দৃশ্যে আমি স্বচ্ছন্দ, আমার সহ অভিনেতা কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টাই এক্কেবারে ছবির বা অভিনয়ের অঙ্গ। ”

ইতিমধ্যেই মুক্তি পেয়েছেন গহীন হৃদয়ের ট্রেলার…

ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার, এখানে তাঁর চরিত্রের নাম ভাস্কর। ‘গহীন হৃদয়’-এ উঠে আসবে ফের একবার সম্পর্কের টানাপোড়েন। উঠে আসবে আরও এক পরকীয়ার গল্প। ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*