অভিষেকেই মেরিনার্সের হয়ে গোল, উসেইন বোল্ট !

অ্যাথলেটিক্স ট্র্যাক থেকে অবসর নেওয়ার পর ফুটবল মাঠে নেমেও চমকে দিলেন বিদ্যুত্ বোল্ট। পেশাদার ফুটবলে প্রথম প্রদর্শনী ম্যাচ খেলতে নেমেই জোড়া গোল করে মাঠ ছাড়লেন জামাইকান স্প্রিন্টার।

অ্যাথলেটিক্স ট্র্যাককে বিদায় জানানোর পর পেশাদার ফুটবলে মাঠে নেমেই গোল করলেন অলিম্পিক্সের ইতিহাসে আটবারের চ্যাম্পিয়ন উসেইন বোল্ট। শুক্রবার খেলতে নেমেছিলেন অস্ট্রেলিয়ার সেন্ট্রাল কোস্ট অব মেরিনার্সের হয়ে। প্রতিপক্ষ ছিল ম্যাকআর্থার সাউথ ওয়েস্ট। যে ম্যাচে বোল্টের দল জিতেছে ৪-০ গোলে। যার মধ্যে তৃতীয় ও চতুর্থ গোল বোল্টের। প্রথম গোল তিনি করলেন বিপক্ষ ডিফেন্ডারকে কাঁধে নিয়ে, গতিতে পরাস্ত করে। আর তাঁর দ্বিতীয় গোলের সময় বিপক্ষ স্টপার বল বিপন্মুক্ত করতে ভুল করেছিলেন। ক্ষিপ্রতার সঙ্গে সেই বল লক্ষ্য করে ছুটে গিয়েই ফের গোল করেন বোল্ট। দুটো গোলের পরেই সেই পরিচিত উৎসবের মেজাজে পোজ দিতে দেখা গেল বিদ্যুত্ মানবকে।

গত অগাস্টে অস্ট্রেলিয়া ‘এ’-লিগে খেলা সেন্ট্রাল কোস্ট অব মেরিনার্সে যোগ দিয়েছিলেন বোল্ট। বর্তমানে ট্রায়ালে রয়েছেন, এখনও তাঁর সঙ্গে চুক্তি করেনি ক্লাব। ১৯ অক্টোবর থেকে শুরু অস্ট্রেলিয়া ‘এ’-লিগ। এ বার দেখার জোড়া গোল করা বোল্টকে ফুটবলার হিসেবে চুক্তিবদ্ধ করতে পারে কি না।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*