কোন ক্রিকেটারকে ‘জিরো’-তে আউট হতে দেখতে চান শাহরুখাঁন?

স্টুডিয়ো তখন কানায় কানায় ভর্তি। ডায়াসে নক্ষত্র সমাবেশ। মধ্যমণি ‘বার্থ ডে ম্যান’ শাহরুখ, সঙ্গে রয়েছেন দুই বলিডিভা অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। রয়েছেন পরিচালক আনন্দ এল রাই-ও।  উপলক্ষ ‘জিরো’। রেড চিলিজের নতুন প্রযোজনা নিয়েই সবটার আয়োজন করা হয়েছিল। চলছিল প্রশ্নোত্তর পর্ব। এর মধ্যেই এল ক্রিকেট প্রসঙ্গ!

ছবির প্রচারের জন্য কোন ভারতীয় ক্রিকেটারকে জিরো-তে আউট হতে দেখতে চান শাহরুখ খান? সাংবাদিকের এই প্রশ্নে যে উত্তরটা শাহরুখের কাছ থেকে এল, তা শোনার পর হেসে খুন আমন্ত্রিতদের সবাই। শাহরুখ বলেন, “আমার এত সাহস নেই, যে মিসেস ক্রিকেটারের (অনুষ্কা শর্মা) সামনে বসে ভারতীয় ক্রিকেট নিয়ে আমি কোনও মন্তব্য করি।” এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, “আমি যেখানে বসে আছি, সেখানে ভারতীয় ক্রিকেটের ছোট থেকে ছোট কোনও কিছু নিয়ে বললেই আমার মাথায় চাঁটি পড়বে”।

প্রসঙ্গত, ‘জিরো’ শাহরুখ এবং গোটা টিমের কাছেই ড্রিম প্রজেক্ট। এই প্রথম ‘তনু ওয়েডস মনু’-র পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। টানা তিন বছর লাগাতার ফ্লপের পর তাই শাহরুখের এই ছবি নিয়ে স্বাভাবিকভাবেই প্রত্যাশাও আকাশছোঁয়া। এদিন কিং খান তাঁর ছবি প্রসঙ্গে বলেন, “স্রেফ ছবি বানাব বলে আমরা এই ছবিটা বানাইনি, বরং ছবিতে বাঁচব বলেই জিরো করেছি। এই ছবি জীবনের কথা বলবে। জীবনটা কেবল কাটাব-ই না, জীবন বাঁচবও, জিরো সেই কথাই বলবে। ইতিবাচক ভাবনা চিন্তা থাকলে জীবনে তার প্রভাব পড়ে ”।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*