১৫ বছরের ছোট বন্ধুর সঙ্গেই বিয়ের পিঁড়িতে ৪২-এর সুস্মিতা?

ছবি জি২৪ঘণ্টা)

বলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। চলতি মাসে গাঁটছড়া বাঁধছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ইতালি থেকে তাঁরা বিয়ে সেরে ফেরার পর সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২০১৯-এ এরপর নাকি বিয়ের পিঁড়িতে বসবেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। এখানেই শেষ নয় কিন্তু। শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার পর এবার বিয়ের তোড়জোড় শুরু করছেন সুস্মিতা সেন-রোমান শল। অবাক লাগছে শুনে?

ডিএনএ-র খবর অনুযায়ী, ২০১৯ সালের শেষের দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা এবং রোমান। এ বিষয়ে স্পষ্টভাবে সুস্মিতা কিছু না জানালেও, প্রাক্তন বিশ্ব সুন্দরীর আকার ইঙ্গিতে বেশ স্পষ্ট।

গত দু’মাস ধরে সুস্মিতা সেনের সঙ্গে ‘ডেটিং’ করছেন রোমান। একটি ফ্যাশন শো-এ হাজির হয়েই রোমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোমান নাকি ইতিমধ্যেই প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। আর তাতেই নাকি রাজি হয়ে গিয়েছেন সুস্মিতা। সেই কারণেই এবার বিয়ের কথা ভাবছেন বলিউডের এই জুটি।

 

(ছবি জি২৪ঘণ্টা)

সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। শিল্পা শেঠি কুন্দ্রার দীপাবলি পার্টিতে এই দু’জনকে হাতে হাত ধরে পোজ দিতেও দেখা যায়। তখন থেকেই শুরু হয় জোর গুঞ্জন। এদিকে রোমানকে বেশ পছন্দ সুস্মিতা-কন্যাদের। সম্প্রতি রোমানের সঙ্গে গান গাইতে দেখা যায় সুস্মিতার বড় মেয়ে রিনিকে। ছোট মেয়ে আলিশাও বেশ খুশি রোমানের সঙ্গে।

এ বিষয়ে প্রাক্তন বিশ্ব সুন্দরী বলেন, তাঁর দুই মেয়ে যে এইভাবে খুব সহজে রোমানকে মেনে নেবে, তা ভাবেননি তিনি। তাই রোমানের সঙ্গে রিনি এবং আলিশার এত ভাল সম্পর্ক দেখে তিনি বেশ খুশি। আর এসব কারণেই কি এবার রোমান শলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন সুস্মিতা, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে বি টাউনের আনাচে কানাচে।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*