বিরাট বিশ্বের সবথেকে অসভ্য-অহংকারী-উদ্ধত ক্রিকেটার !

বিরাট কোহলি বিশ্বের সেরা ব্যাটসম্যান এবং একই সঙ্গে সব থেকে অসভ্য ক্রিকেটার! ভারত অধিনায়ককে তুলোধনা অভিনেতা নাসিরুদ্দিন শাহের। সোমবার নিজের  ফেসবুক ওয়ালে নাসিরুদ্দিন শাহ একটি পোস্টে লিখেছেন, “বিরাট কোহলি কেবল বিশ্বের সেরা ব্যাটসম্যানই নন, সব থেকে অসভ্য খেলোয়াড়ও বটে। ক্রিকেটে তাঁর উজ্জ্বল উপস্থিতির পিছনেই রয়েছে উদ্ধত ও অহংকারী রূপ। এবং এটা বলার জন্য আমি কখনই দেশ ছাড়ব না।”

সোশ্যাল নেটওয়ার্ক সাইটে এই আক্রমণের পরই জাতীয় পুরস্কার জয়ী অভিনেতার বিরুদ্ধে পাল্টা সমালোচনার ঝড় তোলেন বিরাট অনুরাগীরা। অভিনেতাকে সম্মান জানিয়েও বিরাটের পাশেই দাঁড়িয়েছেন সিংহভাগ ক্রিকেট সমর্থক। অজিদের বিরুদ্ধে লড়তে এবং জিততে হলে এই ধরনের আগ্রাসনেরই দরকার, মত নেটিজেনদের। তবে নাসিরুদ্দিন শাহের মতো এমন একজন অভিনেতা এমন একটি বিতর্কমূলক মন্তব্য কেনই বা করতে গেলেন তা নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন। ওয়াকিফহাল মহলের একাংশের দাবি, অজিদের বিরুদ্ধে যেভাবে রক্তচক্ষু দেখিয়ে বিরাট লড়ছেন তা পছন্দ হয়নি পদ্মশ্রী ও পদ্মভূষণে সম্মানিত অভিনেতার। জেন্টল ক্রিকেটই পছন্দ তাঁর।

সিরিজ শুরুর প্রারম্ভে বিরাট বড় মুখ করে বলেছিলেন, এই সিরিজে সীমান্ত লঙ্ঘন করবেন না তাঁরা। অর্থাত্ স্লেজিং না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন ক্যাপ্টেন। তবে কথা রাখতে পারলেন কই? প্রথম টেস্ট যেতে না যেতেই টিম পেইনদের বিরুদ্ধে ‘গলাবাজি’ করতে দেখা গেল বিরাটকে। ব্যাটে শতরান করার পর আরও আগ্রাসী মেজাজে দেখা যায় তাঁকে।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*