মায়ের পরকীয়ার, স্কুলছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে পরকীয়া প্রেমিকের সঙ্গে মায়ের পালিয়ে যাওয়ায় খবরে ফাতেমা আক্তার (১২) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য চাঁদপুর পাঠিয়েছে।

বৃহস্পতিবার উপজেলার পাইকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ফাতেমা পাইকপাড়া গ্রামের প্রবাস ফেরত হোসেন শেখের মেয়ে ও পাইকপাড়া ইউজি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত ফাতেমার বাবা হোসেন শেখ জানান, প্রায় তিন বছর ওমানে থাকার পর দেড় মাস আগে তিনি দেশে ফিরেছেন। ওমানে থাকাবস্থায় তার স্ত্রী নাছরিন বেগম পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে বলে খবর পান। তার দেশে ফেরার কথা শুনে নাছরিন কয়েকদিন আগে বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনার আগের দিন ফাতেমা জানতে পারে তার মা তার নানার বাড়ি পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলার নয়নপুর গ্রামে অবস্থান করছে। তাই সে তার মাকে ফিরিয়ে আনতে সেখানে যায়। এসময় তিনি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছিলেন। সেখানেই তিনি সংবাদ পান ফাতেমা নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, মায়ের পরকীয়ার বিষয়টি সহ্য করতে না পেরে এবং তাকে ফিরিয়ে আনতে গিয়ে অপমানিত ও লাঞ্ছিত হওয়ার কারণে ফাতেমা আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানা পুলিশের এসআই ফারুক আলম জানান, ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*