আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলাম’: আরশি খান

শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক একসময় কম জলঘোলা হয়নি। অবশেষে ২০১৫র শাহিদ আফ্রিদি সম্পর্কে তাঁর বিতর্কিত টুইট নিয়ে মুখ খুললেন আরশি খান। লুকোচুরি না করে স্পষ্ট জানালেন, ”হ্যাঁ আমি পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলাম। এর জন্য কি আমায় ভারতীয় সংবাদ মাধ্যমে অনুমতি নিতে হবে নাকি? এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত জীবন। আমার জন্য এটা ভালোবাসা ছিল।” সেসময় শাহিদ আফ্রিদিকে বিয়ে করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন আরশি খান।

শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক একসময় কম জলঘোলা হয়নি। অবশেষে ২০১৫র শাহিদ আফ্রিদি সম্পর্কে তাঁর বিতর্কিত টুইট নিয়ে মুখ খুললেন আরশি খান।  লুকোচুরি না করে স্পষ্ট জানালেন, ”হ্যাঁ আমি পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলাম। এর জন্য কি আমায় ভারতীয় সংবাদ মাধ্যমে অনুমতি নিতে হবে নাকি? এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত জীবন। আমার জন্য এটা ভালোবাসা ছিল।”  সেসময় শাহিদ আফ্রিদিকে বিয়ে করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন আরশি খান।

২০১৫তে শাহিদ আফ্রিদিকে নিয়ে আরশি খানের সেই বিতর্কিত টুইটের ঠিক এক বছর পর রাজীব রাজীব খান্ডেলওয়ালের এক টক শোতে এসে ওই বিষয় নিয়ে ফের মুখ খুলেছিলেন আরশি। তখন অবশ্য নিজের টুইট নিয়ে আরশি ক্ষমা চেয়ে নিয়েছিলেন। বলেছিলেন, ”আমি মিস্টার আফ্রিদিকে যথেষ্ঠ সম্মান করি। এধরনের টুইট করা আমার ভুল হয়েছে। এতটা স্পর্শকাতর বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করা ঠিক হয়নি। আফ্রিদি সাহাব কি বহত এহেসান হ্যায় মুছপর। ”

২০১৬তে আফ্রিদি ও আরশি খানকে জড়িয়ে কম কেচ্ছা হয়নি। বিগবস-১১-এর এই প্রতিযোগী সেসময় শান্তির জন্য আফ্রিদির নোবেল পাওয়া উচিত বলেও মন্তব্য করেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*