সালমানকে খুনের চক্রান্ত, গ্রেফতার জাতীয়স্তরের অ্যাথলিট

গত এপ্রিলে, গ্যাংস্টার বিষ্ণুই সর্বপ্রথম আলোচনায় উঠে আসে যখন সে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনকে প্রাণনাশের হুমকি দিয়েছিল। যদিও বর্তমানে গ্যাংস্টার বিষ্ণুই যোধপুর জেলে বন্দি রয়েছে। তবে তার অবর্তমানে রাজস্থান, দিল্লি, হরিয়ানা, পঞ্জাব, চণ্ডীগড়ে অপরাধমূলক এই গ্যাংস্টার চালাচ্ছিল সম্পত নেহেরা। এবার সেই সম্পত নেহেরাকেও গ্রেফতার করল হরিয়ানা পুলিস।

পেশাদার খুনি, গ্যাংস্টার বিষ্ণুই-এর দলের সদস্য সম্পত নেহেরাকে গ্রফতার করল হরিয়ানা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স। এই গ্যাংস্টার বিষ্ণুই সুপারস্টার সলমন খানকে খুনের হুমকি দিয়েছিল। গত বুধবারই হায়দরাবাদের মিয়াপুর অঞ্চল থেকে গ্যাংস্টার বিষ্ণুইয়ের এই সদস্যকে গ্রেফতার করেছে পুলিস। গত এপ্রিলে, গ্যাংস্টার বিষ্ণুই সর্বপ্রথম আলোচনায় উঠে আসে যখন সে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনকে প্রাণনাশের হুমকি দিয়েছিল। যদিও বর্তমানে গ্যাংস্টার বিষ্ণুই যোধপুর জেলে বন্দি রয়েছে। তবে তার অবর্তমানে রাজস্থান, দিল্লি, হরিয়ানা, পঞ্জাব, চণ্ডীগড়ে অপরাধমূলক এই গ্যাংস্টার চালাচ্ছিল সম্পত নেহেরা। এবার সেই সম্পত নেহেরাকেও গ্রেফতার করল হরিয়ানা পুলিস।

হায়দরাবাদ থেকে ধৃত এই সুপারি কিলারকে গ্রেফতারের পর ট্রানজিট রিমান্ডে তাকে হরিয়ানায় নিয়ে আসে পুলিস। হরিয়ানা এসটিএফ-এর আইজি সৌরভ সিং।  তিনি বলেন, ”সুপারি কিলিং-এর জন্য কোটি টাকা নিতেন।  সম্পত নেহেরার গুলি চালানোর ক্ষেত্রে অব্যর্থ নিশানা।”

হরিয়ানা এসটিএফ-এর আইজি সৌরভ সিং  আরও বলেন, দীর্ঘদিন ধরে সম্পতকে ধরার জন্য জাল বিছিয়েছিলেন তাঁরা। সম্পত একই জায়গায় ১০ দিনের বেশিদিন কখনওই থাকত না। ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলে (INDL) -এর এক নেতাকে মারার জন্য চণ্ডীগড়ের এক ব্যবসায়ীর থেকে ৩ কোটি টাকা চেয়েছিল বলে জানিয়েছে পুলিস।

প্রসঙ্গত, পুলিস সূত্রে খবর গ্যাংস্টার বিষ্ণুই-এর সদস্য সম্পত নেহেরা একজন পুলিস কর্মীরই ছেলে। তিনি আবার জাতীয় স্তরের রূপোজয়ী একজন খেলোয়াড়। বন্দুকে তাঁর অব্য়র্থ্য নিশানা। জানা গিয়েছে সম্পতের প্রেমিকার ফোনে আড়ি পেতে সম্পতকে গ্রেফতার করে পুলিস।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*