শাহরুখের রোজগার ভারতে, বোন ভোটে লড়বেন পাকিস্তানে, আক্রমণ কিং খান কে

নেটিজেনদের আক্রমণের মুখে শাহরুখ খান

পাকিস্তান পার্লামেন্টের আসন্ন নির্বাচনে এবার লড়াই করছেন শাহরুখ খানের ছোট বোন নূরজাহান। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে গোটা দেশ জুড়ে।

জানা যাচ্ছে, পাকিস্তানের খাইবার পাখতুনওয়া প্রদেশের পিকে ৭৭ নম্বর আসন থেকে লড়াইয়ের ময়দানে হাজির হচ্ছেন বাদশা খানের বোন। ইতিমধ্যেই তিনি মনোনয়ন পত্রও তুলেছেন বলে খবর। কিন্তু, শাহরুখ খানের বোন কেন পাকিস্তান থেকে ভোট লড়ছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের মুখে পড়তে হয় এসআরকে-কে।

নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই শাহরুখ খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন। কারও অভিযোগ, ভারতে অভিনয় করে রোজগার করবেন শাহরুখ, আর পাকিস্তানে ক্ষমতায়নের জন্য ভোটে লড়বেন এসআরকে-র দিদি। কারও কথায়, এবার বোঝা গেল, শাহরুখের এত পাক প্রেম কেন। কেউ আবার শাহরুখকে পাকিস্তানে চলে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এবং তিনি যাতে আর কখনও ভারতে ফিরে না আসেন, সেই পরামর্শও বাদশাকে দেওয়া হয়েছে। কেউ আবার দাবি করেছেন, পাকিস্তানের আসন্ন নির্বাচনের নূরজাহানের সঙ্গে শাহরুখ খানও লড়াইয়ের ময়দানে নামছেন। সবকিছু মিলিয়ে শাহরুখ খানের বোনের পাকিস্তানে নির্বাচনে লড়াইয়ের প্রসঙ্গ নিয়ে শুরু হয়েছে জোর তরজা।

(সূত্রঃজি২৪ঘণ্টা)

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*